Friday, April 20, 2012

Barfi’s বৃহত্তম গোপন বাইরে!



Anurag Basu তার চলচ্চিত্র Barfi’s বড় চমক উপাদানের ক্ষতির সম্বন্ধে খুব upsetওয়া হয় Ranbir’s “old man” দৃষ্টিপাত তার আগমনরত চলচ্চিত্র Barfiএর জন্য! Basu খবর দৃঢ়তরভাবে প্রতিপন্ন করেছিল, এবং যোগ করেছিল, “I বিমান ঘাঁটিতে ছিল যখন আমি Ranbir এবংএর একটি এক ঝলক দেখা প্রথম ধরেছিলাম যে নীরবে খুব আমাকে ধাক্কা দেওয়া হয়েছিল আমি আমার knowledge!” Basu সে কিছু frantic ডাক দেওয়া ব্যতীত কোনও একজন Barfi!’s প্রথম দৃষ্টিপাত সেখানে ভেবেছিলাম রাখ বাইরিয়েছিলাম বলেছিলাম তৈরি করেছিলাম, এবং বলা হয়েছিল যে এইটি একটি ad ছিল “I সম্পূর্ণ ad পরবর্তী কালে ধরেছিল এবং ের সঙ্গে বিস্মিত গ্রহণ করা হয়েছিল যার আমি দেখেছিলাম টিভি adতে Ranbir’s getup তে প্রায় অনুরূপ যে Barfi!তে তার old-age দৃষ্টিপাতের আমি একটি উৎ বন্ধ করা প্রতি চলচ্চিত্র হতাশেছিলাম যোগ করেছিলাম, “Anurag খুব ক্রুদ্ধ ছিলাম সে এবং তার প্রযোজক UTV গুটিয়ে ফেলের অধীনে দৃষ্টিপাত রাখতে মহান pains গ্রহণ করেছিল adএর সঙ্গে কিন্তু, দৃষ্টিপাত বাইরে এবং বড় চমকসুতরাং যখন জিজ্ঞাসা করেছিল যদি তার বিষয়ের সম্বন্ধে Ranbirএর সঙ্গে একটি কথা রয়েছে রয়েছে, Anurag বলেছিল, “Yes আমার রয়েছে কিন্তু আমার শেষে Ranbirএর সঙ্গে গুলি করা কতিপয় TV?commercials রয়েছে এবং আমি জানি যে সে সংক্ষিপ্তে stick যে তাকে যেকোন প্রশ্ন জিজ্ঞাসা কর ব্যতীত, দেওয়া হয় আমি দিন পিছনের তাকে একটি দম্পতিতে কথা বলেছিলাম এবং সে সহজভাবে হেসেছিল sab maf hai ” Basu হতাশ কখন Ranbir হাসি uskoচ্ছে অস্বীকার করছে না কিন্তু সে একটি forgiving mood exceptionallyতে “What আমি এবং বলতে পারেন যার আমি করতে পারেন? আমরা তার দৃষ্টিপাত রক্ষা করতে অনেক pain সত্যি গ্রহণ করেছিলাম এবং গুটিয়ে ফেলের অধীনে এইটি রাখেন কিন্তু আমাকে এই রাস্তাটি ঘটতে এইটি অনুমান করা হয় সুন্দর এখন সুতরাং it’sয়
Shahrukh এবং Irrfanএর মত নয় Shahrukh এবংএর মত নয়, Aamir কখনও না বিদেশ আটকে রেখেছিল!
Shahrukh খান একা না, কিন্তু Irrfan খান sudden পরীক্ষা করার জন্য আন্তর্জাতিক বিমানবন্দর সময়ার একটি সংখ্যা থামা হয়েছে উপরন্তু, Aamir খান যে Shahrukh এবং Irrfanএর সঙ্গে একই পদবি ভাগাভাগি করে, অনুসন্ধানের জন্য কখনও না থামা হয়েছে “I কখনও না আটকে রাখা হয়েছিল, ” Aamir খান প্রতিবেদক বলেছিল বৃহস্পতিবারে, শাহ Rukh প্রায় দুই ঘন্টার জন্য নিউইয়র্ক বিমান ঘাঁটিতে থামা হয়েছিল এইটির যেমন একটি নাকানিচোবানি সম্মুখীন হতে দ্বিতীয় সময় SRK ছিল হয়েছিল যদিও আমাদেরকে immigration কর্তৃপক্ষ, এখনও apologisedেছিলাম, ঘটনা নয়া দিল্লীর সঙ্গে ভাল যািনি তারা detention এবংএর telling ওয়াশিংটন এই “habitটি প্রতিক্রিয়া ব্যক্ত করেছিল তারপর apology” won’t করে Irrfan বলেছিল: “Even আমাকে immigration ” “Whenever আপনার immigrationতে বিমানবন্দরে many-a-times থামা হয়েছে অতিক্রম করা হয়েছে, আপনি আপনার পাশপোর্ট দিন এবং তারা আপনারের আপনাকে উদ্দেশ্য জিজ্ঞাসা করবে পরিদর্শন করবে এবং তারপর তারা তাদের গণক যন্ত্র এবং তাদের perception পরিবর্তনে কিছু জিনিষ হঠাৎ করে পরীক্ষা করবে, ” Irrfan প্রতিবেদক বলেছিল, “Paan Singh Tomar”এর ডিভিডির চালুতে “They নেওয়া আপনার ফোন এবং দূরে যে কেউ ডাক দিতে আপনাকে অনুমোদন করে না তারা পুলিশ ডাক দেয় এবং তে আপনাকে গ্রহণ করুন এবং আপনি প্রশ্ন তাদেরকে can’t এইটি system’s পদ্ধতি foolproof ignorance…theirয় না, কখন সমস্ত verifications সঠিকভাবে করা হয় তারপর তারা আপনাকে ছেড়ে চলে যায়, ” সে যোগ করেছিল

No comments:

Post a Comment