Friday, April 20, 2012

Kangana অনুসারে, অজয় লাজুক এবং Anil chivalrous!



চলচ্চিত্র গুন্ডার পরে, Kangana Ranautএর জন্য কোনও বাঁক পিছনে ছিলনা তাকে kittyতে তিন চলচ্চিত্র কির এখন রয়েছে, Kangs Tezzতে ফরওয়ার্ড দেখছে, যেটি অজয় Devgan এবং Anil Kapoor অভিনয় করে নটী উভয় অভিনেতা পূর্বে খুবের সঙ্গে কাজ করেছে Mumbai’তে একটি সময়ের ওপর ‘Onceতে ‘No Problem’ এবং Kangs এবং অজয়ে Kangs এবং Anil Kangana উভয় অজয় এবং Anilএর অভিনয় দক্ষতার সঙ্গে হতবুদ্ধি করা হয় “I ঘটনাতে Ajay…এর সঙ্গে দুই ফিল্ম করেছে যখন আমি Mumbaai’তে একটি সময়ের ওপর ‘Once করেছিলাম, আমি শিল্পে এখনও নতুন ছিলাম এবং সে একটি superstar ছিল আমি চিরন্তন লক্ষ্য করেছি যে সে অধিক doesn’tেছিলাম কথা বলেছিলাম অজয় অন্যথায় বেশি শৃঙ্খলাওয়া হয় এবং আপনি শেখতে পারেন তাকে থেকে সুতরাং অধিক, ” Kangana বলেছিলেন Anilএর সম্বন্ধে কথা বলছে, সে বলেছিল: “Anil Kapoor পরিবারের মত প্রেম এবং অনুরাগ যে আমাকে সে showers কিছু জিনিষ আমি জানা don’tয়তে প্রতিক্রিয়া ব্যক্ত করতে কিভাবে সে খুব chivalrous আপনি ভাল অনুভব করুন যখন সে Priyadarshan, Tezzএর মধ্যে sets ” Directed ের ধারেকাছে, এপ্রিল ২৭ে মুক্তি দেবেন চলচ্চিত্র গুন্ডার পরে, Kangana Ranautএর জন্য কোনও বাঁক পিছনে ছিলনাতাকে kittyতে তিন চলচ্চিত্র কির এখন রয়েছে, Kangs Tezzতে ফরওয়ার্ড দেখছে, যেটি অজয় Devgan এবং Anil Kapoor অভিনয় করেনটী উভয় অভিনেতা পূর্বে খুবের সঙ্গে কাজ করেছে। Mumbai’তে একটি সময়ের ওপর ‘Onceতে ‘No Problem’ এবং Kangs এবং অজয়ে Kangs এবং Anil। Kangana উভয় অজয় এবং Anilএর অভিনয় দক্ষতার সঙ্গে হতবুদ্ধি করা হয়। “I ঘটনাতে Ajay…এর সঙ্গে দুই ফিল্ম করেছে যখন আমি Mumbaai’তে একটি সময়ের ওপর ‘Once করেছিলাম, আমি শিল্পে এখনও নতুন ছিলাম এবং সে একটি superstar ছিলআমি চিরন্তন লক্ষ্য করেছি যে সে অধিক doesn’tেছিলাম কথা বলেছিলামঅজয় অন্যথায় বেশি শৃঙ্খলাওয়া হয় এবং আপনি শেখতে পারেন তাকে থেকে সুতরাং অধিক, ” Kangana বলেছিলেন। Anilএর সম্বন্ধে কথা বলছে, সে বলেছিল: “Anil Kapoor পরিবারের মতপ্রেম এবং অনুরাগ যে আমাকে সে showers কিছু জিনিষ আমি জানা don’tয়তে প্রতিক্রিয়া ব্যক্ত করতে কিভাবেসে খুব chivalrous। আপনি ভাল অনুভব করুন যখন সে Priyadarshan, Tezzএর মধ্যে sets ” Directed ের ধারেকাছে, এপ্রিল ২৭ে মুক্তি দেবেন

No comments:

Post a Comment