Sunday, April 22, 2012

Vidya Balanের stardomএর পেছনে প্রকৃত kahaani




আজ বলিউড নটী Vidya Balan back-to-back সাফল্য দেওয়ার পরে শিল্পের 'Hero' হিসেবে toutওয়া হয়। কিন্তু যদি আপনি stardom একটি cakewalkতে তাকে journey ভেবেছিলেন তারপর আপনাকে তার প্রথম চলচ্চিত্র অর্থাৎ PARINEETA থলিতে শক্ত চেষ্টা করতে যেকোন অন্যান্য struggler Vidyaএর মত জানতে চমক দেওয়া হবে (২০০৫)। PARINEETAএর দল- পরিচালক Pradeep Sarkar, প্রযোজক Vidhu Vinod Chopra, অভিনেতা Vidya balan এবং Raima Sen চলমান Vidhu Vinod Chopra ছায়াছবি উৎসবে চলচ্চিত্রের পুরনো মেমরি পুনঃপ্রচলন করতে বর্তমান সাম্প্রতিক কালে ছিল (চলচ্চিত্র শিল্পে celebrating Vidhu Vinod Chopraের ৩০ বছর) Pradeep Sarkar, যে PARINEETAএর সঙ্গে পরিচালক হিসেবে তার অভিষেক তৈরি করেছিল, বলেছিল, " আমি একটি Ad ছায়াছবি নটী হিসেবে Vidya জেনেছিল। আমি একটি ADএর জন্য লম্বা থেকে তাকে ধরতে চেষ্টা করছিলাম। কিন্তু সে সে একটি মার ভূমিকা হিসেবে অবিরামভাবে অস্বীকার করেছিল এবং পুনরাবৃত্তি করতে সত্যি চােনি। আমি নিখুঁত সারাংশ সম্পন্ন ভারতীয় মহিলা হিসেবে তাকে চিরন্তন দেখেছিলাম। আমার তার সঙ্গে কাজ করতে একটি বলিষ্ঠ বাসনা ছিল। " Vidya Balan PARINEETA থলিতে তাকে লড়াই পর্যায়কাল এবং desperation recallয়, " আমি একটি খুব খারাপ প্যাচ নিচে দক্ষিণের মধ্য দিয়ে গিয়েছিল। আমি Ad ফিল্ম করছিলাম এবং আমি এইটির প্রতি সত্যি কাজ কর ব্যতীত দক্ষিণে আমার প্রথম চলচ্চিত্র ও পেয়েছিলাম। তারপর আমি jinxed হ ডাক দেওয়ার একটি কলার মধ্য দিয়ে গিয়েছিলাম কারণ সেই চলচ্চিত্রটি midway থেমেছিলাম। সমস্ত ফিল্ম যেটি ে আমাকে সই করেছিল এবং সমস্ত প্রযোজক যে তারা আমি একটি precedent হিসেবে আমাকে বাইরে এর তাদের ফিল্ম ও throwে আমাকে সই করেছিলেন ভেবেছিলেন নিযুক্ত করেছিলেন। সেই সময় আমিতেটি Dada দেখা করেছিল (Pradeep Sarkar)ের সঙ্গে যাকে আমি Euphoriaের গান 'Aana Meri Gali' করেছিল। রাত্রির মধ্য দিয়ে আমরা গুলি করা। পরবর্তী প্রভাত যখন আমরা সে আমাকে ছেড়ে চলে যাচ্ছিলাম ডাক দিচ্ছিলাম এবং 'A ladki tere saath banaunga' বলেছিলাম ছায়াছবিয়েছিলাম। কিন্তু আমি শুনেছিলামের মধ্যে সেইটির অধিক সুতরাং তারপর... " " . এবং ধীরেধীরে কিন্তু আমার surely বিশ্বাস ছিল যে সে আমার সঙ্গে চলচ্চিত্র তৈরি করব। সে লিখন লিপি শুরু করেছিল। আমি সমগ্র পদ্ধতির খন্ড ছিলাম। তারপর সে Vidhu Vinod Chopraতে গিয়েছিল। যখন Dada উপরন্তু আমাকেতে পিছনে আসেছিল এবং বলেছিল যে মি. Chopra একটি বৃহত্তর তারকা আমাকে নিক্ষেপ করেতে keen heartbrokenওয়া হয় এবং আমি ভেবেছিলাম যে অধিকার ছিলাম। কিন্তু dada আমাকে saying দিয়েছিলেন আশা করেছিলেন যদি আমি দেখেতে সক্ষম অথবা আমার বিট প্রমাণ করুন তারপর এইটি কাজ করতে পারেন। আমরা সুতরাং বিভিন্ন দৃষ্টিপাত টেষ্ট ম্যাচের সঙ্গে শুরু করেছিলাম- পশ্চিমী, ভারতীয়, chapta চুল, curly চুল দেখি, একটি দিন এইটি একটি গান পরীক্ষা এবং ছিলাম তারপর অন্য একটি দিন একটি আবেগতাড়িত দৃশ্য। এইটি ে going মাত্র রেখেছিল এবং আমি পর্যন্ত ে একটি দশা পৌঁছেছিলাম যেখানে আমি আমি বলিনি যত্নেছিলাম যদি আমি এই চলচ্চিত্রটি অথবা পাই না। আমি ছিলাম সুতরাং fed-up। মূহুর্ত আমি উপর সময় হ দিয়েছিলাম যখন আমি চলচ্চিত্র পেয়েছিলাম, " Vidya বলি।

No comments:

Post a Comment