Friday, April 20, 2012

আমার প্রেম জীবন রক সঙ্গীতছে: Kangna Ranaut



অভিনেতা Kangna Ranaut প্রেমে কিন্তু সে তাকে boyfriendএর সম্বন্ধে আলাপ অধিক doesn’tয়, ডঃ Nicholas Lafferty কারণ সে এইটি আলোচনা করতে জনগণ doesn’tয় চায় “My প্রেম জীবন রক সঙ্গীতছে আমি এইটির সম্বন্ধে আলাপ don’t কারণ জনগণ over-analyse জিনিষ... এবং প্রেম জীবন একটি complicated জিনিস যেকোন উপায়ে, ” ২৫-year-old বলে হে, উপরন্তু told যে নট Priyanka Chopra that’sএর সঙ্গে এই দিন, it’s তার প্রেম জীবন কিন্তু তার increasing বন্ধুত্ব analysedএর ওপর হওয়া না, নট বলে, “We বন্ধু চিরন্তন, একটি সময়ে আমাদেরকে ফ্যাশনএমনকি থেকে স্পর্শে চিরন্তন করা হয়েছিল যখন কিছু in শিল্প Priyanka থেকে নিজেরা দূরত্বছে? “Why won’t আমি? আমি একটি কারণ don’t দেখি I’veএর তার সঙ্গে একটি সমস্যা কখনও না ছিল, ” নট বলে, যে Tezzতে পরবর্তী দেখা হবে, এবং তার kittyতে Mumbaai খুবে একটি সময়ের ওপর Wadala এবং একবারে Krrish , Shootoutএর রয়েছে বেশীরভাগ অভিনেতার স্মৃতিতে একটি স্বপ্ন ভূমিকা রয়েছে সে কি একটি চলচ্চিত্র lately দেখেছে এবং সে এইটি ইচ্ছা করেছিল? “I don’t ভাবে সুতরাং আমি ফিল্ম দেখেছি এবং তাদেরকে something!” সেতে জনগণ ইচ্ছা করেছিলাম হেসেছিলাম Kangna চলচ্চিত্র শিল্পের সর্বাপেক্ষা fashionable অভিনেতার একটি হিসেবে অভিনন্দন জানাওয়া হয়, কিন্তু সে বলে যে সে যেকিছু অচিরাচরিত doesn’tয় “I সকলে ভাবে সুতরাং খারাপভাবে ড্রেসা হয় যে আমি উপর সমস্ত মনোযোগ পা শেষ হই ঘটনা আমিতে আরও বেশি outrageous dressing করতে চাব, এবং আরও বেশি পরীক্ষামূলক, ” সে বলে দিল্লীর জন্য সমস্ত প্রশংসা, যেখানে সে থিয়েটারে সময় প্রশিক্ষণের একটি considerable পরিমাণ খরচ করেছিল, Kangna বলে, “Delhi সুন্দর আমি it’s openness পছন্দ করি আমার Krrish ৩এর সম্বন্ধে দিল্লী ”, talking পরিশেষের মহান মেমরি রয়েছে, সে rumours trashes যে তার চলচ্চিত্রে prosthetics রয়েছে “I don’t আমার বৃহত্তম প্রতিদ্বন্দিতা কার্য অধিকার পেতে, ” সে বলে
স্মৃতির Boldness একটি দেশ: Paoli বাঁধ
সে one হিসেবে যত জোরালো পেতে পারে কিন্তু Paoli বাঁধ, যে বাংলা চলচ্চিত্র Chatrak গতবছরে একটি পূর্ণ frontal nudity দৃশ্য করেছিল, boldness সমস্ত in প্রধান বলে " যার আমার জন্য আপনাকে জোরালোর জন্য জোরালো না Boldness স্মৃতি,এর একটি দেশ " Paoli, বলিউড চলচ্চিত্র ঘৃণা কর গল্পের নেতৃত্ব নটী এখন, লিঙ্গ এবং তীব্রতার dollopsএর সঙ্গে মুখ্যতে বলেছিল, একটি সাক্ষাৎকারে IANS বলেছিল কোনও বিস্ময় সে ভূমিকা চয়ন করে না যে সর্বাপেক্ষা অন্যান্য অভিনেত্রী তে nod দেওয়ার পূর্বে দুইবারের সম্বন্ধে ভাববে " একটি নট আমি হিসেবে লিপি এবং প্রকল্পের সম্বন্ধে খুঁতখুঁতে পূর্বাহ্ণ যে আমি করে কিন্তু যখন আমি একটি প্রকল্প গ্রহণ করি, আমার এইটির সম্বন্ধে যেকোন dilemma নেই, " Paoli বলেছিলাম, যে ঘৃণা কর গল্পে একটি লিঙ্গ কর্মী চালাই, যেটি শুক্রবার মুক্তি দিয়েছিলাম " আমি ভাল পরিচালক এবং ব্যানারের সঙ্গে ভাল সিনেমা করতে চাই আমাকেতে লিপি বিষয় আমি একটি newcomer এবং আলাদা জনগণের বৃদ্ধি করার তাদের নিজের রাস্তা রয়েছে আমি যে কেউের সঙ্গে নিজে তুলনা করতে চাই না আমাকে জোরালোর জন্য এর নিজের রাস্তাতে সুন্দর, " সে যোগ করেছিলাম তার উর্ধ্বস্থ তাকে পছন্দ হয়ার অভিযোগছে না " ঘৃণা কর গল্প আমার প্রথম বলিউড চালু করে আমার উর্ধ্বস্থ এবং বন্ধু এইটির সম্বন্ধে খুব সুখী আছে আমাকে একটি স্বতন্ত্র হিসেবে ক্রয় কর উপরা হয়েছে এবং আমার উর্ধ্বস্থ আমার চূড়ান্ত সম্মান করে (জোরালো ফিল্ম করতে) আমার ছাড়াও আমার নিজের individuality এবং, রয়েছে, আমি একটি নটী, " সে বলেছিলাম " আমার জন্য, ঘৃণা কর গল্প কার্যকারিতার সম্বন্ধে এবং মহিলার এইটি showcases অধিকার হ্যাঁ, চলচ্চিত্রে জোরালো দৃশ্য আছে, কিন্তু এইটি গুলি করা aesthetically, " Paoli যোগ করেছিল ঘৃণা কর গল্প, একটি 'erotic thriller' হিসেবে toutচ্ছিল, Vivek Agnihotriএর মধ্যে সরাসরেওয়া হয় এবং Vikram Bhattএর মধ্যে তৈরি করেছিল চলচ্চিত্র, revenge পেতে চেষ্টা করতে একটি লিঙ্গ কর্মীতে একটি সহজ মধ্য শ্রেনী বালিকার রূপান্তরের সম্বন্ধে, একটি একটি শংসাপত্রের সঙ্গে মুক্তি দিয়েছে Paoli Kaavya, একটি সাংবাদিকের নেতৃত্ব ভূমিকা চালায় " আমি Vikram থেকে একটি ডাক দেওয়া পেয়েছিলাম যে আমাকে এই ভূমিকাটি প্রস্তাব দিয়েছিলাম আমি Vikram একটি sensible পরিচালক জানি; আমি এইটি একটি খুব ক্ষমতাশালী ভূমিকা হিসেবে তার লিপি পছন্দ করেছিলাম 'sেছিলাম এইটি একটি female-oriented চলচ্চিত্র 'sয় এবং আমার কর্ম সম্পাদন করতে অনেক স্থান ছিল " আমার অক্ষর একটি আত্মবিশ্বাসী এবং একটি খুব আজের বালিকা হিসেবে দেখাওয়া হয় গল্প একটি জোরালো ধারণার সঙ্গে revengeএর সম্বন্ধে, " সে বলেছিল Paoli ভূমিকার জন্য ১০ কেজি shedতে বাইরে এর রাস্তা গিয়েছিল, যেটি হিন্দি চলচ্চিত্র শিল্পের দিকে তাকে হানা দেওয়া চিহ্নিত করে " আমি এই চলচ্চিত্রটির জন্য ১০ কেজি shedেছি মুম্বাইতে কখন আমি আসেছিল, আমি ৫৫ কেজি ওজন করেছিল কিন্তু Vikram ওজন shedতে আমাকে জিজ্ঞাসা করেছিল সে লিপি একটি ঝোলা এবং পাতলা বালিকা বলেছিল দাবী করেছিল " আমি নিয়মনিষ্ঠ diet গিয়েছিলাম এবং আমি বাইরে একটি দিন তিনবার কাজ করতে ব্যবহার করেছিলাম আমি পরিশেষে অতিরিক্ত kilos shedতে পরিচালনা করেছিলাম এবং ৪৫ কেজিতে নিচে আসেছিলাম, " ৩১-year-old বলেছিলাম

No comments:

Post a Comment