Sunday, April 22, 2012

Daft Punk এবং selling বাইরে DJ Afrojack না




Afrojack, ২৪-year পুরনো ডাচ DJ এবং প্রযোজক (প্রকৃত নাম ডাকনাম ভ্যান de দেয়াল),ার পূর্বে কখনও নার মত মার্কিন যুক্তরাষ্ট্রে blow উপরতে চলেছে। কিছু তাকেতে যদিও প্যারিস Hiltonের boyfriend হিসেবে সেরা জানা হয়ত যাবে, Afrojack একটি Grammy এবং উভয় উৎপাদিত ইতিমধ্যে জয় করেছে এবং Pitbull এবং ডেভিড Guetta হিসেবে যেমন শিল্পীর সঙ্গে Billboard আঘাতের একটি slew মুক্তি দিয়েছিল। এই বছর সেটি তার প্রথম full-length ফটোগ্রাফ মুক্তি দেবে এবং তার সর্বাপেক্ষা ব্যাপক উত্তর মার্কিন ভ্রমণে সর্বদা embarkন: " Jacked, " ৩০ headlining তারিখের সঙ্গে এবং উৎসব Chicago, আটলান্টা সিটি, লাস ভেগাস এবং মায়ামিতে চেহারার সঙ্গে থামে। তার উত্তর মার্কিন takeover Coachellaতে বন্ধ শেষ সাপ্তাহিক ছুটির দিন লাথি মেরেছিল এবং উৎসবের দ্বিতীয় সাপ্তাহিক ছুটির দিনের খন্ড হিসেবে তার প্রায় two-hour সেট শুক্রবার রাত্রির সঙ্গে চালিয়ে যায়। TheWrap ের সম্বন্ধে Afrojackএর সঙ্গে কথা বলেছিল যেমন Daft Punk তাকে, becoming পরবর্তী Guetta অনুপ্রাণিত করেছিল এবং ইউ. এস. Qতে ইলেকট্রনিক নৃত্য গানের বিস্ফোরণ: যার আপনাকে Coachella গতবছর থেকে আপনার জন্য বৃহত্তম পরিবর্তন চালিয়েছে? একটি: আমি বাণিজ্যিকভাবে অনেক আরও বেশি জনপ্রিয় বৃদ্ধি করেছিল, এবং গান বিজ্ঞ প্রত্যেকে প্রতি বছর চিরন্তন অগ্রসর হচ্ছে। এবং আমার একটি দেখান এই সময়টি রয়েছে! আমার দৃষ্টি সংক্রান্ত এবং stuff রয়েছে। আমি দৃষ্টিগোচর লোক কিছু চলচ্চিত্র এবং কিছু Naruto পর্ব মাত্র দিয়েছিলাম, ছোট ভিডিও stuff আমি ইউটিউবে খুঁজে পেয়েছিলাম। এইটি আরও বেশি ব্যক্তিগতকরণ করা হবে। Q: যেমন বছরের শেষ দম্পতির ওপর আপনার গান পরিবর্তন করেছে? একটি: এইটি সম্প্রসারিত 'sয়। আমি পাতাল stuff এখনও করি, কিন্তু আমি পপার দিকে ও সম্প্রসারণ করেছি। আমি কখনও না জেনেছিলাম যেমন গান আমি উৎপাদন করা তাদেরকে পর্যন্ত কাজ করেছিলাম শুরু করেছিলাম, যেটি নৃত্য থেকে গান এবং সম্পূর্ণভাবে আলাদা তৈরি করতে অন্য একটি মজা রাস্তা। কিন্তু আমি দশা কখনও না যাব এবং একটি গানের একটি three-minute রেডিও সংস্করণ চালান। Q: গান আপনির শর্তাবলীতে তৈরি করার চেয়ে বরং চালান, যার অন্যান্য EDM শিল্পী থেকে আপনাকে আলাদা তৈরি করেন? একটি: আমি একটি রচনাশৈলী চালায় না। আমি ১২৮ bpm-130 bpmএর মত wannaই চালাই এবং সবকিছু গ্রহণ করুন যে তে 'sন- ক্লাসিক, jumpy stuff, শক্ত, আর্দ্র, progressive- সবকিছু আমি পছন্দ করেন। আমি সবকিছু গ্রহণ করি এবং আমার গল্প বলুন। সেইটি 'sয় জন্য আমি বলে, " Afrojack গানের জন্য আপনি তৈরি আছে? " Afrojack গান সবকিছু আমি পছন্দ করে।

No comments:

Post a Comment