Friday, April 20, 2012

Remo’s স্মৃতি Ranbir Kapoor!



Ranbir Kapoor বলিউডে সর্বাপেক্ষা প্রত্যাশিত নট এবং বোধগম্য কারণ তার জন্য সুতরাং প্রতি filmmakersএর দ্বারা চাওয়া হয় তাসের টেক্কা choreographer Remo D’Souzaএর একটি নৃত্য চলচ্চিত্রের জন্য তার wish-list Ranbir Kapoor খুব রয়েছে Remo আমাদেরকে, “I বিস্ময় বলেছিল জন্য Ranbir Kapoor hasn’t একটি নৃত্য চলচ্চিত্র এখনও করেছিল আমি একটি ভাল dancer ভাবি he’s এবং মহান কুশলী Shahid এবং Hrithik সর্বোত্তম কোনও দ্বন্দ্ব নয় কিন্তু Ranbirএর ভাল নাচতে সম্ভাব্য রয়েছে তার একটি নৃত্য চলচ্চিত্র সুতরাংএর আমি একটি বড় পরিচালক নই কিন্তু যদি আমি একটি সুযোগ পাই, একটি নৃত্যে তাকে নিক্ষেপ করেতে I’d প্রেম চলচ্চিত্র orientেছিলাম আমি ‘ABCDএর জন্য আমি ” Remois গোলাগুলি বর্তমানের জন্য he’d তারিখ আশা করি, যে কেউ dance’তে পারি, যেটি India’s প্রথম d নৃত্য চলচ্চিত্র এইটি নেতৃত্ব ভূমিকাতে Prabhu Deva এবং Ganesh Acharya অভিনয় করে চলচ্চিত্র dancingএর সম্বন্ধে কেবল হবে

No comments:

Post a Comment